Tuesday, May 8, 2018

A FRAME COSTA RICA BUILDING. MERCEDES 300D SEDAN LIMOUSINE ADVENTURES.



কল সেন্টার লিড জেনারেশন কল করুন

কোস্টা রিকা এর কল সেন্টার নিশ্চিত করে যে, আমরা ইংরেজী ও স্প্যানিশ ভাষায় আপনার তালিকার সীসা অধিগ্রহণের জন্য সর্বাধিক সংখ্যক সম্ভাব্য ক্লায়েন্টকে বিক্রি এবং বিক্রি করবো। এটা আমাদের শব্দ আমরা একটি বিক্রি করে বিশ্বাস করে প্রতিটি টেলিমার্কেটিং কলে যাই এবং যদি তারা বিপণন উপস্থাপনের সময় কল শেষ না করে, তবে তারা আগ্রহী হতে পারে এবং তাদের আরো দৃঢ় বিশ্বাসী হতে হবে। প্রতিটি নাম সময় এবং অর্থ খরচ এবং ফোনে ফোন করা বা পদাঘাত করা উচিত নয়। কলিং তালিকাগুলি প্রথম যোগাযোগে নিখোঁজ নয় কারণ তারা নিরবচ্ছিন্নভাবে কাজ করে এবং প্রচলিত আউটসোর্সড লিডগুলি আপনার বিক্রয় ঘূর্ণন পর্যন্ত চলতে থাকে। যেহেতু সেন্ট্রাল আমেরিকা দ্বিভাষিক বিক্রেতারা সাধারণত অফশোর সংস্থায় সর্বোচ্চ প্রদত্ত কল সেন্টারের কর্মচারী হয়, তাই তাদের প্রাক-যোগ্যতাসম্পন্ন নেতৃত্ব প্রদানের বিষয়টি উপলব্ধি করে, যাতে তাদের টেলিমার্কেটিং উৎপাদন সর্বোচ্চ বিক্রয় এবং ঠান্ডা কলিং দ্বারা না হয়।

একটি সম্ভাব্যতা সনাক্তকরণ এবং যোগ্যতাসম্পন্ন একটি ব্যয়বহুল এবং জটিল টাস্ক হতে পারে। এটি আরও বেশি হয়ে যায় যদি আপনার কোনও বিক্রয় জন্য যে তথ্য ক্যাপচার করার জায়গায় কোনও প্রক্রিয়া হয় না। আপনার পণ্য বা পরিষেবা ক্রয়ের জন্য সর্বদা সুসংগত মিলে যাওয়া প্রার্থীদের একটি সেট হবে, যেটি অবশ্যই ফিল্টার করতে হবে এমন অপ্রতুল মিলিত প্রার্থীদের বৃহত্তর সেটের মধ্যে। লজিক্যাল প্রশ্ন হচ্ছে, আপনি কি নতুন লিড অর্জনের জন্য সময় এবং শক্তি রাখেন এবং অতীত ও বর্তমান ক্লায়েন্টদের সাথে সমস্ত সম্ভাবনাগুলির সাথে পুনরায় সংযোগ স্থাপন করবেন? আপনার নিকটতর সমাধান হল আমাদের ল্যাটিন আমেরিকার কল সেন্টারের প্রত্যাশিত কলগুলি ছেড়ে দেওয়া যাতে আমরা যোগ্যতাসম্পন্ন গরম লিড সরবরাহ করতে পারি, সম্ভাব্যতার সুদের গেজ সংজ্ঞায়িত করে এবং আপনার জন্য বিক্রয়ের সম্ভাব্যতা নির্ধারণ করতে পারি।

যখন আপনি লাতিন আমেরিকার কল সেন্টারে অফশোর করার আশা করবেন, তখন একটি প্রাসঙ্গিক তথ্য তালিকাটি যাচাই করা হবে এবং প্রতিটি টেলিমার্কেটিং ফোন কলের সময় মানের জন্য ডবল চেক করা হবে। এই বি.পি.ও. কৌশলটি সঠিক ব্যক্তির কাছে ফোন করে এবং আপনার সাথে ব্যবসা করতে চান তাদের মতামত বৃদ্ধি করবে। আমাদের দ্বিভাষিক BPO এজেন্ট ক্লায়েন্ট দ্বারা প্রদত্ত তথ্য পুনরাবৃত্তি করার জন্য প্রশিক্ষণপ্রাপ্ত হয় যাতে উভয় পক্ষ ব্যয়বহুল ভুলগুলি এড়াতে পারে। কোস্টা রিকা এর কল সেন্টারে, আমরা নিশ্চিত করতে চাই যে ক্লায়েন্ট আন্তরিকভাবে আমাদের প্রস্তাবটি শোনাচ্ছে এবং তাদের জ্ঞানীয় যুক্তি পদ্ধতি পরীক্ষা এবং যাচাই করা হয়েছে। আমরা ফোনে যেকোনো যোগাযোগ করি না একটি সীসা হিসাবে বিবেচিত, কেবল যেগুলি পণ্য বা সেবা প্রদানের একটি প্রকৃত আগ্রহ প্রদর্শন করে তা বিতরণ করা হবে।

Kala sēnṭāra liḍa jēnārēśana kala karuna

kōsṭā rikā ēra kala sēnṭāra niścita karē yē, āmarā inrējī ō spyāniśa bhāṣāẏa āpanāra tālikāra sīsā adhigrahaṇēra jan'ya sarbādhika saṅkhyaka sambhābya klāẏēnṭakē bikri ēbaṁ bikri karabō. Ēṭā āmādēra śabda āmarā ēkaṭi bikri karē biśbāsa karē pratiṭi ṭēlimārkēṭiṁ kalē yā'i ēbaṁ yadi tārā bipaṇana upasthāpanēra samaẏa kala śēṣa nā karē, tabē tārā āgrahī hatē pārē ēbaṁ tādēra ārō dr̥ṛha biśbāsī hatē habē. Pratiṭi nāma samaẏa ēbaṁ artha kharaca ēbaṁ phōnē phōna karā bā padāghāta karā ucita naẏa. Kaliṁ tālikāguli prathama yōgāyōgē nikhōm̐ja naẏa kāraṇa tārā nirabacchinnabhābē kāja karē ēbaṁ pracalita ā'uṭasōrsaḍa liḍaguli āpanāra bikraẏa ghūrṇana paryanta calatē thākē. Yēhētu sēnṭrāla āmērikā dbibhāṣika bikrētārā sādhāraṇata aphaśōra sansthāẏa sarbōcca pradatta kala sēnṭārēra karmacārī haẏa, tā'i tādēra prāka-yōgyatāsampanna nētr̥tba pradānēra biṣaẏaṭi upalabdhi karē, yātē tādēra ṭēlimārkēṭiṁ uṯpādana sarbōcca bikraẏa ēbaṁ ṭhānḍā kaliṁ dbārā nā haẏa.

Ēkaṭi sambhābyatā sanāktakaraṇa ēbaṁ yōgyatāsampanna ēkaṭi byaẏabahula ēbaṁ jaṭila ṭāska hatē pārē. Ēṭi āra'ō bēśi haẏē yāẏa yadi āpanāra kōna'ō bikraẏa jan'ya yē tathya kyāpacāra karāra jāẏagāẏa kōna'ō prakriẏā haẏa nā. Āpanāra paṇya bā pariṣēbā kraẏēra jan'ya sarbadā susaṅgata milē yā'ōẏā prārthīdēra ēkaṭi sēṭa habē, yēṭi abaśya'i philṭāra karatē habē ēmana apratula milita prārthīdēra br̥hattara sēṭēra madhyē. Lajikyāla praśna hacchē, āpani ki natuna liḍa arjanēra jan'ya samaẏa ēbaṁ śakti rākhēna ēbaṁ atīta ō bartamāna klāẏēnṭadēra sāthē samasta sambhābanāgulira sāthē punarāẏa sanyōga sthāpana karabēna? Āpanāra nikaṭatara samādhāna hala āmādēra lyāṭina āmērikāra kala sēnṭārēra pratyāśita kalaguli chēṛē dē'ōẏā yātē āmarā yōgyatāsampanna garama liḍa sarabarāha karatē pāri, sambhābyatāra sudēra gēja san̄jñāẏita karē ēbaṁ āpanāra jan'ya bikraẏēra sambhābyatā nirdhāraṇa karatē pāri.

Yakhana āpani lātina āmērikāra kala sēnṭārē aphaśōra karāra āśā karabēna, takhana ēkaṭi prāsaṅgika tathya tālikāṭi yācā'i karā habē ēbaṁ pratiṭi ṭēlimārkēṭiṁ phōna kalēra samaẏa mānēra jan'ya ḍabala cēka karā habē. Ē'i bi.Pi.Ō. Kauśalaṭi saṭhika byaktira kāchē phōna karē ēbaṁ āpanāra sāthē byabasā karatē cāna tādēra matāmata br̥d'dhi karabē. Āmādēra dbibhāṣika BPO ējēnṭa klāẏēnṭa dbārā pradatta tathya punarābr̥tti karāra jan'ya praśikṣaṇaprāpta haẏa yātē ubhaẏa pakṣa byaẏabahula bhulaguli ēṛātē pārē. Kōsṭā rikā ēra kala sēnṭārē, āmarā niścita karatē cā'i yē klāẏēnṭa āntarikabhābē āmādēra prastābaṭi śōnācchē ēbaṁ tādēra jñānīẏa yukti pad'dhati parīkṣā ēbaṁ yācā'i karā haẏēchē. Āmarā phōnē yēkōnō yōgāyōga kari nā ēkaṭi sīsā hisābē bibēcita, kēbala yēguli paṇya bā sēbā pradānēra ēkaṭi prakr̥ta āgraha pradarśana karē tā bitaraṇa karā habē.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com