Tuesday, May 8, 2018

Hotel la Condesa in San Rafael de Heredia. 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE RESORT SERVICE.



একটি ভার্চুয়াল নির্বাহী সহায়ক আউটসোর্সিং

আমাদের কোস্টা রিকা এর কল সেন্টার ভার্চুয়াল নির্বাহী সহায়ক আপনার দাবি কাজের জন্য সমবেদনা এবং বৃদ্ধি দায়িত্ব প্রশিক্ষণ দেওয়া হয়। আমাদের কল সেন্টার আপনার সমস্ত প্রয়োজনীয় কর্ম আউটসোর্সিং দ্বারা আপনার চাপ উপভোগ করতে চান। আপনার নিজের নির্ভরযোগ্য এবং ভাল প্রশিক্ষিত দ্বিভাষিক সেন্ট্রাল আমেরিকান ভার্চুয়াল রিসেপশনিস্ট চাপ, সময় সীমাবদ্ধতা এবং অনিচ্ছাকৃত ধৈর্যের গুরুত্ব বজায় রাখার আশা করে যখন এটি ক্র্যাচ সময়। আমাদের কল সেন্টার এজেন্ট ইমেল প্রেরণ, অ্যাপয়েন্টমেন্ট পুনঃসেট এবং আপনার ভ্রমণের রিজার্ভেশন তৈরীর থেকে কিছু পরিচালনা করতে পারে। আপনাকে যা করতে হবে তা আমাদের জানাতে হবে যে আপনি সেই দিনটির জন্য কী করতে হবে এবং সম্পন্ন হবে।

আপনার ব্যক্তিগত দ্বিভাষিক ল্যাটিন আমেরিকান ভার্চুয়াল এক্সিকিউটিভ এ্যাসিস্টেন্ট আপনার গ্রাহকদের একটি উষ্ণ অভ্যর্থনা মাধ্যমে একটি মহান প্রথম ছাপ প্রদান দ্বারা আপনার BPO দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হতে পারে আপনি একটি কাঠামোগত দীর্ঘমেয়াদী ফরম্যাট থেকে নির্বাচন করতে পারেন বা প্রয়োজনীয় হিসাবে দৈনিক নির্দেশাবলী বোঝাতে পারেন। আপনার টেলিমার্কেটিং কলগুলি সংগঠিত করে এবং আপনার যোগাযোগকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি কতটা আর্থিক সহায়তা করবে তা চিন্তা করুন। প্রত্যেক BPO ভার্চুয়াল এক্সিকিউটিভ সহকারী যে আপনি আউটসোর্স আপনার ব্যবসার মৌলিক জ্ঞানকে পেশাগত শব্দ এবং ইংরেজী এবং স্প্যানিশ উভয় ক্ষেত্রেই আপনার ক্লায়েন্টকে পূরণ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ করবেন।

আপনি আপনার মোবাইল ফোনে ক্রীতদাস হয়ে গেলে কখন? টেলিমার্কেটিং কলগুলির উত্তর দেওয়ার পরিবর্তে অবিলম্বে ব্যবসা পরিচালনা করার সময় আপনার মূল্যবান সময়টি বিনিয়োগ করুন যা আপনার জন্য ফিল্টার করা যায় এবং পরবর্তী সময়ে এটিকে ব্যাবহার করা যায়। কল চলাকালীন, ক্লায়েন্টের প্রকার এবং আপনার পছন্দসই প্রশ্নের উপর নির্ভর করে আমরা আপনার পূর্বনির্ধারিত প্রশ্নগুলি জিজ্ঞাসা করতে সক্ষম হব। আপনার গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট একটি ভয়েসমেইল শুনতে এবং একটি কল ফিরে করার জন্য অপেক্ষা করতে হয়েছিল যেখানে আপনি কতগুলি মিটিং আপনি বসে আছে? একা যে ক্লায়েন্ট এর আগ্রহ ঠান্ডা করতে পারেন বা সম্পূর্ণরূপে অগ্নি আউট করা। আপনার ব্যক্তিগত কোস্টা রিকা এর কল সেন্টার নির্বাহী সহকারী পেশাগতভাবে প্রতিটি কল উত্তর এবং অবিলম্বে আপনার পছন্দ উপর ভিত্তি করে টেক্সট, ইমেইল বা ফোন দ্বারা বার্তা পাঠাতে হবে

এটা বোধগম্য যে বেশিরভাগ ব্যবসার জায়গায় একটি পূর্ণসময়ের আউটসোর্স রিসেপশনিস্ট আছে এবং এর জন্য অতিরিক্ত সাহায্য প্রয়োজন হতে পারে। প্রায়শই কাছাকাছি ব্যবসার সমস্ত মাপের, এক সময়ে, একটি খুব গুরুত্বপূর্ণ কল মিস, ফোন বা খারাপ-কেস দৃশ্যকল্প উত্তর দেওয়ার জন্য খুব দীর্ঘ সময় নেয়, একটি রিসেপশনিস্ট কল যোগ দিতে পারে পর্যন্ত একটি দীর্ঘ সময় ধরে একটি ক্লায়েন্ট থাকার। । এটি একটি সত্য যে অধিকাংশ মানুষ একটি পণ্য বা পরিষেবা সম্পর্কে জিজ্ঞাসা করার আহ্বান জানায় যদি তারা ভয়েসমেইল সম্মুখীন হয় তবে কোনও বার্তা ছাড়বে না। প্রতিটি ক্লায়েন্ট মূল্য কত? কোস্টা রিকা এর কল সেন্টারটি আপনার আন্ডারল্লো কলগুলি পরিচালনা করে অথবা একটি নির্দিষ্ট প্রকল্প বা নিয়োগের জন্য কল গ্রহণ করে যাতে প্রতিটি ক্লায়েন্ট সঠিক মনোযোগ প্রদান করে।

Ēkaṭi bhārcuẏāla nirbāhī sahāẏaka ā'uṭasōrsiṁ

āmādēra kōsṭā rikā ēra kala sēnṭāra bhārcuẏāla nirbāhī sahāẏaka āpanāra dābi kājēra jan'ya samabēdanā ēbaṁ br̥d'dhi dāẏitba praśikṣaṇa dē'ōẏā haẏa. Āmādēra kala sēnṭāra āpanāra samasta praẏōjanīẏa karma ā'uṭasōrsiṁ dbārā āpanāra cāpa upabhōga karatē cāna. Āpanāra nijēra nirbharayōgya ēbaṁ bhāla praśikṣita dbibhāṣika sēnṭrāla āmērikāna bhārcuẏāla risēpaśanisṭa cāpa, samaẏa sīmābad'dhatā ēbaṁ anicchākr̥ta dhairyēra gurutba bajāẏa rākhāra āśā karē yakhana ēṭi kryāca samaẏa. Āmādēra kala sēnṭāra ējēnṭa imēla prēraṇa, ayāpaẏēnṭamēnṭa punaḥsēṭa ēbaṁ āpanāra bhramaṇēra rijārbhēśana tairīra thēkē kichu paricālanā karatē pārē. Āpanākē yā karatē habē tā āmādēra jānātē habē yē āpani sē'i dinaṭira jan'ya kī karatē habē ēbaṁ sampanna habē.

Āpanāra byaktigata dbibhāṣika lyāṭina āmērikāna bhārcuẏāla ēksiki'uṭibha ēyāsisṭēnṭa āpanāra grāhakadēra ēkaṭi uṣṇa abhyarthanā mādhyamē ēkaṭi mahāna prathama chāpa pradāna dbārā āpanāra BPO dalēra ēkaṭi gurutbapūrṇa anśa hatē pārē āpani ēkaṭi kāṭhāmōgata dīrghamēẏādī pharamyāṭa thēkē nirbācana karatē pārēna bā praẏōjanīẏa hisābē dainika nirdēśābalī bōjhātē pārēna. Āpanāra ṭēlimārkēṭiṁ kalaguli saṅgaṭhita karē ēbaṁ āpanāra yōgāyōgakē agrādhikāra dē'ōẏāra jan'ya ēṭi kataṭā ārthika sahāẏatā karabē tā cintā karuna. Pratyēka BPO bhārcuẏāla ēksiki'uṭibha sahakārī yē āpani ā'uṭasōrsa āpanāra byabasāra maulika jñānakē pēśāgata śabda ēbaṁ inrējī ēbaṁ spyāniśa ubhaẏa kṣētrē'i āpanāra klāẏēnṭakē pūraṇa karāra jan'ya pratiśrutibad'dha karabēna.

Āpani āpanāra mōbā'ila phōnē krītadāsa haẏē gēlē kakhana? Ṭēlimārkēṭiṁ kalagulira uttara dē'ōẏāra paribartē abilambē byabasā paricālanā karāra samaẏa āpanāra mūlyabāna samaẏaṭi biniẏōga karuna yā āpanāra jan'ya philṭāra karā yāẏa ēbaṁ parabartī samaẏē ēṭikē byābahāra karā yāẏa. Kala calākālīna, klāẏēnṭēra prakāra ēbaṁ āpanāra pachandasa'i praśnēra upara nirbhara karē āmarā āpanāra pūrbanirdhārita praśnaguli jijñāsā karatē sakṣama haba. Āpanāra gurutbapūrṇa klāẏēnṭa ēkaṭi bhaẏēsamē'ila śunatē ēbaṁ ēkaṭi kala phirē karāra jan'ya apēkṣā karatē haẏēchila yēkhānē āpani kataguli miṭiṁ āpani basē āchē? Ēkā yē klāẏēnṭa ēra āgraha ṭhānḍā karatē pārēna bā sampūrṇarūpē agni ā'uṭa karā. Āpanāra byaktigata kōsṭā rikā ēra kala sēnṭāra nirbāhī sahakārī pēśāgatabhābē pratiṭi kala uttara ēbaṁ abilambē āpanāra pachanda upara bhitti karē ṭēksaṭa, imē'ila bā phōna dbārā bārtā pāṭhātē habē

ēṭā bōdhagamya yē bēśirabhāga byabasāra jāẏagāẏa ēkaṭi pūrṇasamaẏēra ā'uṭasōrsa risēpaśanisṭa āchē ēbaṁ ēra jan'ya atirikta sāhāyya praẏōjana hatē pārē. Prāẏaśa'i kāchākāchi byabasāra samasta māpēra, ēka samaẏē, ēkaṭi khuba gurutbapūrṇa kala misa, phōna bā khārāpa-kēsa dr̥śyakalpa uttara dē'ōẏāra jan'ya khuba dīrgha samaẏa nēẏa, ēkaṭi risēpaśanisṭa kala yōga ditē pārē paryanta ēkaṭi dīrgha samaẏa dharē ēkaṭi klāẏēnṭa thākāra. . Ēṭi ēkaṭi satya yē adhikānśa mānuṣa ēkaṭi paṇya bā pariṣēbā samparkē jijñāsā karāra āhbāna jānāẏa yadi tārā bhaẏēsamē'ila sam'mukhīna haẏa tabē kōna'ō bārtā chāṛabē nā. Pratiṭi klāẏēnṭa mūlya kata? Kōsṭā rikā ēra kala sēnṭāraṭi āpanāra ānḍārallō kalaguli paricālanā karē athabā ēkaṭi nirdiṣṭa prakalpa bā niẏōgēra jan'ya kala grahaṇa karē yātē pratiṭi klāẏēnṭa saṭhika manōyōga pradāna karē.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

LATIN AMERICA MILLIONAIRE 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE LIMOUSINE SERVICE.



দ্বিভাষী কল সেন্টারে টেলিমার্কেটিং স্ক্রিপ্ট লিখন

কল সেন্টারের নিকটবর্তী স্ক্রিপ্ট ডেভেলপমেন্ট টেলিমার্কিটর এবং দ্বিভাষিক গ্রাহক সেবা এজেন্টদের জন্য একটি শিল্প। কোস্টা রিকা এর কল সেন্টারে অনেক বড় আউটসোর্সিং স্ক্রিপ্ট তৈরি করা হয়েছে যাতে আমাদের সেন্ট্রাল আমেরিকান এজেন্টরা দৃঢ় বিশ্বাসের সাথে পড়তে পারে, বিক্রয় উপস্থাপনাকে আন্তরিক করে তোলে এবং একটি কথোপকথনকে ঘনিষ্ঠভাবে এগিয়ে নিয়ে যায়। হ্যাঁ, কিছু দ্বিভাষিক এজেন্ট একটি কমনীয় ব্যক্তিত্ব এবং প্রাকৃতিক যোগাযোগ দক্ষতার সাথে জন্ম হয়। এমনকি হলিউডের চলচ্চিত্রগুলি অফশোর টেলিমারটারসকে প্রশংসা করে, যা প্রথমবার ফোনটি বন্ধ করে দেয় এবং বন্ধ করে দেয়। আমাদের টেলিমার্কেটিং এজেন্টগুলি তাদের যোগাযোগ সরঞ্জামগুলিতে এতটাই আস্থাশীল যে তারা যখন ডায়াল করে তখন তারা হাসি পায়।

ক্লায়েন্টের জন্য কথোপকথন ইন্টারেক্টিভ এবং আকর্ষণীয় রাখার সময় আমাদের বিপণন কৌশলগত আলাপচারিতায় অকথ্য হ্যান্ড-আপগুলির শতাংশ কমে যাবে। সমস্ত কল সেন্টার স্ক্রিপ্টগুলি শব্দে লেখা হয় যেমন গ্রাহকরা আসলে কলটি দেখার জন্য অপেক্ষা করছে। আমাদের নিকটবর্তী কল সেন্টারটি সেই অভিব্যক্তিটি গৃহীত করেছে যে অচেনা বন্ধু যারা এখনও পূরণ করেনি। অনন্য কল কৌশল ক্লায়েন্ট এর মনোযোগ পেতে এবং কথোপকথন প্রথম 20 সেকেন্ডের মধ্যে একটি আগ্রহ স্থাপন বিশেষভাবে তৈরি করা হয়। আমরা সচেতন যে টেলিমার্কেটিং কলগুলির একটি শতাংশ হ'ল হঠাৎ করেই যা বলা হচ্ছে তা নিয়ে আলোচনা করা উচিত এবং মনে রাখবেন যে, আমরা গ্রাহকদের কথা বলার জন্য কৌশলগতভাবে বিতর্কিত পন্থায় একটি কৌশলগত জিজ্ঞাসাবাদ প্রতিরক্ষা বাস্তবায়ন করব।

Dbibhāṣī kala sēnṭārē ṭēlimārkēṭiṁ skripṭa likhana

kala sēnṭārēra nikaṭabartī skripṭa ḍēbhēlapamēnṭa ṭēlimārkiṭara ēbaṁ dbibhāṣika grāhaka sēbā ējēnṭadēra jan'ya ēkaṭi śilpa. Kōsṭā rikā ēra kala sēnṭārē anēka baṛa ā'uṭasōrsiṁ skripṭa tairi karā haẏēchē yātē āmādēra sēnṭrāla āmērikāna ējēnṭarā dr̥ṛha biśbāsēra sāthē paṛatē pārē, bikraẏa upasthāpanākē āntarika karē tōlē ēbaṁ ēkaṭi kathōpakathanakē ghaniṣṭhabhābē ēgiẏē niẏē yāẏa. Hyām̐, kichu dbibhāṣika ējēnṭa ēkaṭi kamanīẏa byaktitba ēbaṁ prākr̥tika yōgāyōga dakṣatāra sāthē janma haẏa. Ēmanaki hali'uḍēra calaccitraguli aphaśōra ṭēlimāraṭārasakē praśansā karē, yā prathamabāra phōnaṭi bandha karē dēẏa ēbaṁ bandha karē dēẏa. Āmādēra ṭēlimārkēṭiṁ ējēnṭaguli tādēra yōgāyōga sarañjāmagulitē ētaṭā'i āsthāśīla yē tārā yakhana ḍāẏāla karē takhana tārā hāsi pāẏa.

Klāẏēnṭēra jan'ya kathōpakathana inṭārēkṭibha ēbaṁ ākarṣaṇīẏa rākhāra samaẏa āmādēra bipaṇana kauśalagata ālāpacāritāẏa akathya hyānḍa-āpagulira śatānśa kamē yābē. Samasta kala sēnṭāra skripṭaguli śabdē lēkhā haẏa yēmana grāhakarā āsalē kalaṭi dēkhāra jan'ya apēkṣā karachē. Āmādēra nikaṭabartī kala sēnṭāraṭi sē'i abhibyaktiṭi gr̥hīta karēchē yē acēnā bandhu yārā ēkhana'ō pūraṇa karēni. Anan'ya kala kauśala klāẏēnṭa ēra manōyōga pētē ēbaṁ kathōpakathana prathama 20 sēkēnḍēra madhyē ēkaṭi āgraha sthāpana biśēṣabhābē tairi karā haẏa. Āmarā sacētana yē ṭēlimārkēṭiṁ kalagulira ēkaṭi śatānśa ha'la haṭhāṯ karē'i yā balā hacchē tā niẏē ālōcanā karā ucita ēbaṁ manē rākhabēna yē, āmarā grāhakadēra kathā balāra jan'ya kauśalagatabhābē bitarkita panthāẏa ēkaṭi kauśalagata jijñāsābāda pratirakṣā bāstabāẏana karaba.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

COUNTRY ESTATE LIMOUSINE SERVICE. COSTA RICA 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE RIDES.



একবার আমাদের ল্যাটিন আমেরিকা কল সেন্টারটি শুরু হয়ে গেলে, আমাদের অভিজ্ঞ টেলিমার্কিং স্ক্রিপ্ট ডেভেলপমেন্ট টিম আপনাকে অনেকগুলি প্রশস্ত প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে, যা আমাদের আপনার বিপিও প্ল্যানটি নিখুঁত করার জন্য আমাদের যে তথ্য সরবরাহ করতে হবে তা সরবরাহ করবে। সমস্ত গ্রাহক সেবা দৃশ্যকল্প বিভিন্ন ধরনের সংলাপে লিখিত হবে এবং যখন একটি প্রতারণাপূর্ণ উঠবে তখন অ্যাক্সেসযোগ্য হবে। ক্লায়েন্টের সামনে টেলিমার্কেটার স্থাপন করার জন্য আপনার স্ক্রিপ্টটি গঠন করা হবে যাতে আমরা তাদের আসন্ন প্রশ্নগুলি বা উদ্বেগের সাথে সহজেই মোকাবেলা করতে পারি এবং এগিয়ে যেতে পারি। একটি আউটসোর্স ফোন কল করার আগে, আমরা পর্যালোচনা এবং মন্তব্যের জন্য প্রথম খসড়াটি আপনার মনোযোগে পাঠিয়ে দেব। যদি প্রয়োজন হয়, আমরা সব প্রয়োজনীয় সংশোধন করতে হবে এবং আপনার অনুমোদনের জন্য একটি চূড়ান্ত telemarketing স্ক্রিপ্ট প্রদান করবে। আপনার স্ক্রিপ্ট জন্য nearshore বিকল্প প্রয়োজন এবং যোগাযোগের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। উদাহরণস্বরূপ, একটি সম্ভাব্য গ্রাহক আপনাকে আবার কল যখন আমরা প্রথমবার কল বা একটি কল কল বন্ধ স্ক্রিপ্ট জন্য স্ক্রিপ্ট উত্পাদন করতে সক্ষম।

আমাদের ব্যাপক কল সেন্টার শিল্প অভিজ্ঞতা দেখিয়েছে যে ছোট কোম্পানিগুলি তাদের নিজস্ব ফোন প্রচারণা স্থানটি চালু করে টেলিমারনেটিং স্ক্রিপ্টে খুব সামান্য বিবেচনা করে। প্রচেষ্টাটি সম্মানজনক, কিন্তু ফোনে দীর্ঘ দিন পরে এবং কাঙ্ক্ষিত ফলাফলগুলি সম্পন্ন না হলে অধিকাংশই জানা যায় যে ফোন কলটিতে বলা হচ্ছে না বিক্রি করা। একটি নম্র প্রবর্তনের সঙ্গে পণ্য এবং পরিষেবা একটি চেকলিস্ট মাঝে মাঝে কাজ করতে পারে, কিন্তু তারা একটি উপস্থাপনা মাধ্যমে পেতে পারেন আগে অধিকাংশ মানুষ telemarketers থেকে শূন্য হয়। একবার আপনার আউটসোর্সিং টেলিমার্কেটিং স্ক্রিপ্টটি বাড়ানোর পরে আপনার দ্বিভাষিক সংলাপ যোগাযোগের পরবর্তী পর্যায়ে চলে যাবে। একটি মান যোগ সুবিধা হিসাবে, আপনার গ্রাহক সেবা বা বিক্রয় স্ক্রিপ্ট বিনামূল্যে কোস্টারিকা এর কল সেন্টার কাছাকাছি bPO প্রচারাভিযানের সঙ্গে বিনামূল্যে অন্তর্ভুক্ত করা হয়।

Ēkabāra āmādēra lyāṭina āmērikā kala sēnṭāraṭi śuru haẏē gēlē, āmādēra abhijña ṭēlimārkiṁ skripṭa ḍēbhēlapamēnṭa ṭima āpanākē anēkaguli praśasta praśna jijñāsā karatē habē, yā āmādēra āpanāra bipi'ō plyānaṭi nikhum̐ta karāra jan'ya āmādēra yē tathya sarabarāha karatē habē tā sarabarāha karabē. Samasta grāhaka sēbā dr̥śyakalpa bibhinna dharanēra sanlāpē likhita habē ēbaṁ yakhana ēkaṭi pratāraṇāpūrṇa uṭhabē takhana ayāksēsayōgya habē. Klāẏēnṭēra sāmanē ṭēlimārkēṭāra sthāpana karāra jan'ya āpanāra skripṭaṭi gaṭhana karā habē yātē āmarā tādēra āsanna praśnaguli bā udbēgēra sāthē sahajē'i mōkābēlā karatē pāri ēbaṁ ēgiẏē yētē pāri. Ēkaṭi ā'uṭasōrsa phōna kala karāra āgē, āmarā paryālōcanā ēbaṁ mantabyēra jan'ya prathama khasaṛāṭi āpanāra manōyōgē pāṭhiẏē dēba. Yadi praẏōjana haẏa, āmarā saba praẏōjanīẏa sanśōdhana karatē habē ēbaṁ āpanāra anumōdanēra jan'ya ēkaṭi cūṛānta telemarketing skripṭa pradāna karabē. Āpanāra skripṭa jan'ya nearshore bikalpa praẏōjana ēbaṁ yōgāyōgēra upara nirbhara karē paribartita hatē pārē. Udāharaṇasbarūpa, ēkaṭi sambhābya grāhaka āpanākē ābāra kala yakhana āmarā prathamabāra kala bā ēkaṭi kala kala bandha skripṭa jan'ya skripṭa utpādana karatē sakṣama.

Āmādēra byāpaka kala sēnṭāra śilpa abhijñatā dēkhiẏēchē yē chōṭa kōmpāniguli tādēra nijasba phōna pracāraṇā sthānaṭi cālu karē ṭēlimāranēṭiṁ skripṭē khuba sāmān'ya bibēcanā karē. Pracēṣṭāṭi sam'mānajanaka, kintu phōnē dīrgha dina parē ēbaṁ kāṅkṣita phalāphalaguli sampanna nā halē adhikānśa'i jānā yāẏa yē phōna kalaṭitē balā hacchē nā bikri karā. Ēkaṭi namra prabartanēra saṅgē paṇya ēbaṁ pariṣēbā ēkaṭi cēkalisṭa mājhē mājhē kāja karatē pārē, kintu tārā ēkaṭi upasthāpanā mādhyamē pētē pārēna āgē adhikānśa mānuṣa telemarketers thēkē śūn'ya haẏa. Ēkabāra āpanāra ā'uṭasōrsiṁ ṭēlimārkēṭiṁ skripṭaṭi bāṛānōra parē āpanāra dbibhāṣika sanlāpa yōgāyōgēra parabartī paryāẏē calē yābē. Ēkaṭi māna yōga subidhā hisābē, āpanāra grāhaka sēbā bā bikraẏa skripṭa bināmūlyē kōsṭārikā ēra kala sēnṭāra kāchākāchi bPO pracārābhiyānēra saṅgē bināmūlyē antarbhukta karā haẏa.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

COUNTRY STYLE LIVING. COSTA RICA MOUNTAIN 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE LIMOUSINE RIDES.



উন্নত কল সেন্টার টেলিফোনে প্রশিক্ষণ

কোস্টারিকা এর কল সেন্টারে, আমরা আমাদের দ্বিভাষিক টেলিমার্কেটিং দক্ষতা যথেষ্ট আত্মবিশ্বাসী যে আমরা আমাদের নিকটতর bPO প্রশিক্ষণের একটি নমুনা উদ্দীপক প্রকাশ করার জন্য ইচ্ছুক। আমাদের ল্যাটিন আমেরিকান উন্নত টেলিমার্কেটিং কোর্স আন্তঃব্যক্তিগত যোগাযোগ, দ্বন্দ্ব ব্যবস্থাপনা এবং ধ্বনিবিদ্যা এলাকায় আমাদের ব্যাপক কল সেন্টার জ্ঞান জন্য অত্যন্ত রেট করা হয়েছে। আমরা কোস্টা রিকা এর কল সেন্টার কোস্টা রিকো টেলিমার্কটার জন্য দ্বিভাষিক যোগাযোগ কৌশল সেরা মধ্যে স্থান করে কেন আবিষ্কার আউটসোর্সিং আগ্রহী সব কোম্পানি আমন্ত্রণ।

দিনের এক থেকে, আমাদের নতুন গ্রাহক পরিষেবা এবং বিক্রয় এজেন্ট আমাদের বিশেষ আর্লি সিস্টেম প্রোগ্রামিং (ইএসপি) এর মধ্য দিয়ে যায় যেখানে আমরা তাদের তীব্রতা এবং আচরণের অধ্যবসায়ীতা বৃদ্ধির জন্য বিপিও এজেন্টদের প্রশিক্ষণ দিই। অনেক সাহসী মানুষ প্রাথমিকভাবে আউটবাউন্ড ঠান্ডা কল করতে আগ্রহ প্রকাশ করে, কিন্তু প্রত্যেকেরই একটি পেশাদার দ্বিভাষিক টেলিমার্কেটার হতে পারে যা ফলাফল তৈরি করে। একটি কল সেন্টার এজেন্ট অত্যন্ত বুদ্ধিমান হতে পারে আরো সুদৃঢ় সংজ্ঞার মতো, যা এই বুদ্ধিবৃত্তিক কিছু বাইপোটো টেলিমার্কিংয়ের প্রচারাভিযানগুলিকে উৎসর্গ করতে অক্ষম।

ফোনটি বিক্রির কল সেন্টারের মনোবিজ্ঞান হবে প্রাথমিক বি.পি.পি. বিষয়। টেলিমার্কেটারের মনটি কীভাবে প্রত্যাখ্যানের উপর প্রভাব বিস্তার করে এবং একটি বহির্মুখী ফোন ফোন কল করার জন্য কমপক্ষে 8 ঘন্টার জন্য একটি শারীরিক শক্তিকে প্রকাশ করতে পারে। টেলিমার্কেটিংয়ের প্রতিটি দ্বিভাষিক এজেন্টের ভয় খোলাখুলিভাবে তুলে ধরা হয়েছে এবং সমবেদনা নিয়ে সংশোধন করেছে। কল সেন্টার বার্ন জন্য প্রতিরোধের আলোচনা করা হয় এবং প্রতি সেন্ট্রাল আমেরিকান প্রশিক্ষক জন্য প্রতি ঘনিষ্ঠভাবে নিরীক্ষণ করা হবে। এই কী পর্যবেক্ষণ আপনার কোম্পানী জন্য বিপণন কর্মী দলের সদস্যদের প্রচার করার সময় সম্ভাব্য quitters ফিল্টার করবে। কোস্টা রিকা এর কল সেন্টারে, আমরা আমাদের নিকটবর্তী কল সেন্টারের স্টাফদের কাছে কঠিন নই, আমরা আপনার অফশোর প্রচারাভিযান সফল করার জন্য কঠোর পরিশ্রম করে তাদের প্রশিক্ষণ দেই এবং প্রশিক্ষণ করি।

Unnata kala sēnṭāra ṭēliphōnē praśikṣaṇa

kōsṭārikā ēra kala sēnṭārē, āmarā āmādēra dbibhāṣika ṭēlimārkēṭiṁ dakṣatā yathēṣṭa ātmabiśbāsī yē āmarā āmādēra nikaṭatara bPO praśikṣaṇēra ēkaṭi namunā uddīpaka prakāśa karāra jan'ya icchuka. Āmādēra lyāṭina āmērikāna unnata ṭēlimārkēṭiṁ kōrsa āntaḥbyaktigata yōgāyōga, dbandba byabasthāpanā ēbaṁ dhbanibidyā ēlākāẏa āmādēra byāpaka kala sēnṭāra jñāna jan'ya atyanta rēṭa karā haẏēchē. Āmarā kōsṭā rikā ēra kala sēnṭāra kōsṭā rikō ṭēlimārkaṭāra jan'ya dbibhāṣika yōgāyōga kauśala sērā madhyē sthāna karē kēna ābiṣkāra ā'uṭasōrsiṁ āgrahī saba kōmpāni āmantraṇa.

Dinēra ēka thēkē, āmādēra natuna grāhaka pariṣēbā ēbaṁ bikraẏa ējēnṭa āmādēra biśēṣa ārli sisṭēma prōgrāmiṁ (i'ēsapi) ēra madhya diẏē yāẏa yēkhānē āmarā tādēra tībratā ēbaṁ ācaraṇēra adhyabasāẏītā br̥d'dhira jan'ya bipi'ō ējēnṭadēra praśikṣaṇa di'i. Anēka sāhasī mānuṣa prāthamikabhābē ā'uṭabā'unḍa ṭhānḍā kala karatē āgraha prakāśa karē, kintu pratyēkēra'i ēkaṭi pēśādāra dbibhāṣika ṭēlimārkēṭāra hatē pārē yā phalāphala tairi karē. Ēkaṭi kala sēnṭāra ējēnṭa atyanta bud'dhimāna hatē pārē ārō sudr̥ṛha san̄jñāra matō, yā ē'i bud'dhibr̥ttika kichu bā'ipōṭō ṭēlimārkinẏēra pracārābhiyānagulikē uṯsarga karatē akṣama.

Phōnaṭi bikrira kala sēnṭārēra manōbijñāna habē prāthamika bi.Pi.Pi. Biṣaẏa. Ṭēlimārkēṭārēra manaṭi kībhābē pratyākhyānēra upara prabhāba bistāra karē ēbaṁ ēkaṭi bahirmukhī phōna phōna kala karāra jan'ya kamapakṣē 8 ghanṭāra jan'ya ēkaṭi śārīrika śaktikē prakāśa karatē pārē. Ṭēlimārkēṭinẏēra pratiṭi dbibhāṣika ējēnṭēra bhaẏa khōlākhulibhābē tulē dharā haẏēchē ēbaṁ samabēdanā niẏē sanśōdhana karēchē. Kala sēnṭāra bārna jan'ya pratirōdhēra ālōcanā karā haẏa ēbaṁ prati sēnṭrāla āmērikāna praśikṣaka jan'ya prati ghaniṣṭhabhābē nirīkṣaṇa karā habē. Ē'i kī paryabēkṣaṇa āpanāra kōmpānī jan'ya bipaṇana karmī dalēra sadasyadēra pracāra karāra samaẏa sambhābya quitters philṭāra karabē. Kōsṭā rikā ēra kala sēnṭārē, āmarā āmādēra nikaṭabartī kala sēnṭārēra sṭāphadēra kāchē kaṭhina na'i, āmarā āpanāra aphaśōra pracārābhiyāna saphala karāra jan'ya kaṭhōra pariśrama karē tādēra praśikṣaṇa dē'i ēbaṁ praśikṣaṇa kari.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

Mansion in the Mountains of Costa Rica. 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE country tours.



দ্বিভাষী ফোনেটিক প্রায়ই আলোচনা করা হয় এবং প্রভুত্বের জন্য চলমান অধ্যয়ন হিসাবে উত্সাহ দেওয়া হয়। প্র্যাকটিস কল সর্বদা প্রতি প্রশিক্ষণ সেশনের সময় রেকর্ড করা, বিশ্লেষণ এবং অধ্যয়ন করা হয় এবং স্তরের পাঁচটি (সহজ বন্ধ) স্তরটি (নন-স্টপ রিপ্র্যাটাল) ধরনের টেলিমার্কেটিং কল এবং গ্রাহক পরিষেবা এস্কলেশনগুলির অন্তর্ভুক্ত হবে। একটি বিশদ চেকলিস্ট থেকে প্রদত্ত একটি বিশ্লেষণ এজেন্টের স্বন, হার, পিচ, সময়কাল, বিরতি, গর্ভবতী বিরাম, প্রসবের এবং খোলা এবং ক্লোজিং-সমাপ্ত প্রশ্নগুলির সময় নির্ধারণ করবে। একটি কল সেন্টার ফোনের কল টেপ ভিডিওটি একই ফোনেটিক স্টাডির সাথে অ-মৌখিক যোগাযোগ সহ কীভাবে শরীরের অঙ্গবিন্যাস, মুখের অভিব্যক্তি, একটি দৃষ্টিকোণ এবং গতি হিসাবে হাত একটি নাটকীয়ভাবে একটি ভয়েস এবং অভিক্ষেপ উন্নতি বুঝতে পারে। প্রয়োজনীয় সকল মানসিক পরিবর্তনগুলি পরিবর্তন করার জন্য সমস্ত বি.পি.ও প্রশিক্ষণার্থীদের একজন তৃতীয় পক্ষ পর্যবেক্ষক হওয়া আবশ্যক। নিজের সমালোচনা দ্বারা নিন্দা করা হয় যখন কেউ উন্নতির আত্মকর্ম উন্নতির মধ্যে মহান অগ্রগতি করতে পারে যে একমাত্র উপায় স্বয়ং নিরীক্ষণ এবং প্রতিফলনটি আপনার টেলিমার্কেটিং টিমকে ব্যবসার সবচেয়ে দক্ষ শব্দগুলির মধ্যে স্থান করে দেবে এবং আপনার অফশোর প্রকল্পের জন্য দীর্ঘমেয়াদী BPO এজেন্ট তৈরি করবে।

উন্নত দ্বিভাষিক টেলিমার্কিটিং স্ক্রিপ্টকে সহজ কল নেভিগেশন, ফ্লো এবং উন্নত প্রশিক্ষণ জন্য একটি কল মানচিত্র হিসাবে পরিচিত একটি দ্বিতীয় শীট স্থানান্তর করা হবে। আমাদের কল সেন্টার পরিচালকদের গঠনমূলক টেলিফোন কথোপকথনের সময় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পয়েন্ট এবং পরিচিত উদ্দেশ্যগুলি তুলে ধরার জন্য একটি সহজবোধক ফ্লোচার্ট ব্যবহার করে। তারা একটি ভাল প্রশ্ন জিজ্ঞাসা যখন স্বীকার করে পদ্ধতিগতভাবে ব্যবহার করা হয় এবং অতিরিক্ত কথোপকথন বা গ্রাহক সেবা সমর্থন প্রচারে অত্যাবশ্যক। অধিকাংশ সেলসম্যান বিশ্বাস করেন যে দ্রুত কথাবার্তা একটি চুক্তি বন্ধ করার উপায়। তবুও, আমরা ফোনটিতে কৌশলীভাবে ব্যবহার করা হলে নীরবতাকে অত্যন্ত সহায়ক হিসেবে উত্সাহিত করি। ইচ্ছাকৃতভাবে গর্ভবতী পয়সা আমাদের পিচ অন্তর্ভুক্ত করা হয় এবং কল মানচিত্র উপর ক্লায়েন্ট এর অংশগ্রহণ উত্সাহিত করার জন্য একটি সুবিধা হিসাবে হাইলাইট করা হয়।

Dbibhāṣī phōnēṭika prāẏa'i ālōcanā karā haẏa ēbaṁ prabhutbēra jan'ya calamāna adhyaẏana hisābē utsāha dē'ōẏā haẏa. Pryākaṭisa kala sarbadā prati praśikṣaṇa sēśanēra samaẏa rēkarḍa karā, biślēṣaṇa ēbaṁ adhyaẏana karā haẏa ēbaṁ starēra pām̐caṭi (sahaja bandha) staraṭi (nana-sṭapa ripryāṭāla) dharanēra ṭēlimārkēṭiṁ kala ēbaṁ grāhaka pariṣēbā ēskalēśanagulira antarbhukta habē. Ēkaṭi biśada cēkalisṭa thēkē pradatta ēkaṭi biślēṣaṇa ējēnṭēra sbana, hāra, pica, samaẏakāla, birati, garbhabatī birāma, prasabēra ēbaṁ khōlā ēbaṁ klōjiṁ-samāpta praśnagulira samaẏa nirdhāraṇa karabē. Ēkaṭi kala sēnṭāra phōnēra kala ṭēpa bhiḍi'ōṭi ēka'i phōnēṭika sṭāḍira sāthē a-maukhika yōgāyōga saha kībhābē śarīrēra aṅgabin'yāsa, mukhēra abhibyakti, ēkaṭi dr̥ṣṭikōṇa ēbaṁ gati hisābē hāta ēkaṭi nāṭakīẏabhābē ēkaṭi bhaẏēsa ēbaṁ abhikṣēpa unnati bujhatē pārē. Praẏōjanīẏa sakala mānasika paribartanaguli paribartana karāra jan'ya samasta bi.Pi.Ō praśikṣaṇārthīdēra ēkajana tr̥tīẏa pakṣa paryabēkṣaka ha'ōẏā ābaśyaka. Nijēra samālōcanā dbārā nindā karā haẏa yakhana kē'u unnatira ātmakarma unnatira madhyē mahāna agragati karatē pārē yē ēkamātra upāẏa sbaẏaṁ nirīkṣaṇa ēbaṁ pratiphalanaṭi āpanāra ṭēlimārkēṭiṁ ṭimakē byabasāra sabacēẏē dakṣa śabdagulira madhyē sthāna karē dēbē ēbaṁ āpanāra aphaśōra prakalpēra jan'ya dīrghamēẏādī BPO ējēnṭa tairi karabē.

Unnata dbibhāṣika ṭēlimārkiṭiṁ skripṭakē sahaja kala nēbhigēśana, phlō ēbaṁ unnata praśikṣaṇa jan'ya ēkaṭi kala mānacitra hisābē paricita ēkaṭi dbitīẏa śīṭa sthānāntara karā habē. Āmādēra kala sēnṭāra paricālakadēra gaṭhanamūlaka ṭēliphōna kathōpakathanēra samaẏa gurutbapūrṇa sid'dhānta paẏēnṭa ēbaṁ paricita uddēśyaguli tulē dharāra jan'ya ēkaṭi sahajabōdhaka phlōcārṭa byabahāra karē. Tārā ēkaṭi bhāla praśna jijñāsā yakhana sbīkāra karē pad'dhatigatabhābē byabahāra karā haẏa ēbaṁ atirikta kathōpakathana bā grāhaka sēbā samarthana pracārē atyābaśyaka. Adhikānśa sēlasamyāna biśbāsa karēna yē druta kathābārtā ēkaṭi cukti bandha karāra upāẏa. Tabu'ō, āmarā phōnaṭitē kauśalībhābē byabahāra karā halē nīrabatākē atyanta sahāẏaka hisēbē utsāhita kari. Icchākr̥tabhābē garbhabatī paẏasā āmādēra pica antarbhukta karā haẏa ēbaṁ kala mānacitra upara klāẏēnṭa ēra anśagrahaṇa utsāhita karāra jan'ya ēkaṭi subidhā hisābē hā'ilā'iṭa karā haẏa.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

CENTRAL AMERICA 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE OUTSIDE A COUNTRY ESTATE.

প্রতিটি বি.পি.ও. শ্রেণীর শেষে একটি বাধ্যতামূলক কল সেন্টার ট্রেনিং ক্যুইজটি নিশ্চিত করা প্রয়োজন যে ল্যাটিন আমেরিকান এজেন্টরা কিভাবে আমাদের সিস্টেম পরিচালনা করে তা জানেন এবং আপনার আউটসোর্স সামগ্রীকে সেদিন শেখানো একটি আত্মবিশ্বাসী বোঝা শিখেছে। অফশোর প্রচারাভিযানের তথ্য এবং উন্নত অলঙ্কারশাস্ত্র উভয় দ্বিতল দলীয় সদস্যদের দ্বারা পাস করা আবশ্যক যে দুটি লিখিত ও মৌখিক পরীক্ষা সর্বনিম্ন হয়। হিসাবে নিকটবর্তী টেলিমারেটিং প্রশিক্ষণ সমাপ্তির কাছাকাছি, স্ক্রিপ্ট চূড়ান্ত অনুমোদন এবং আপনার দলের সদস্যদের সঠিকভাবে আপনার কোম্পানির জন্য কথা বলার ক্ষমতা জন্য আপনাকে কয়েকটি পরীক্ষা কল করা হবে।

কোস্টারিকা এর কল সেন্টার একটি নিম্ন চাপ পরিবেশে দ্বিগুণ দ্বিপাক্ষিক BPO প্রশিক্ষণ সেশন পরিচালনা করে। কল সেন্টার ট্রেনিংয়ের প্রারম্ভে, নিজের প্রক্রিয়াগুলি সম্পন্ন করার আগে আমাদের প্রক্রিয়াগুলির সাথে একটি সান্ত্বনা স্তর তৈরি করা খুবই গুরুত্বপূর্ণ। এই পর্যায়ে, তারা আপনার কোম্পানির জন্য একটি একক কল করার জন্য অনুমোদন আগে খুব দ্রুত আরামদায়ক গ্রাহক সেবা এবং বিক্রয় বিষয় পেতে হবে। দ্রুত এজেন্ট ফোনটি পেতে এবং একটি কল গ্রহণ তাদের শেখার বক্রতা উন্নতি হবে, আরও দক্ষ দ্রুত হয়ে এবং তাদের ঢালু সময় হ্রাস করা হবে।

আমাদের সেন্ট্রাল আমেরিকান কল সেন্টার দ্বিভাষিক অফশোর এজেন্টদের ভিত্তি প্রশিক্ষণ জুড়ে সমস্ত দিক জুড়েছে। ২000 সাল থেকে, আমাদের টেলিমার্কেটিং ট্রেনিং কর্মীরা এখনও বিপণন এবং কাঁচা প্রতিভা গড়ে তোলার আবেগ অনুভব করে এবং বি.পি.ও. দলের আত্মসম্মান ও আস্থা গড়ে তোলে। এমনকি যদি আমরা কিছু সময়ের জন্য টেলিমার্কেটিং করা এজেন্টদের ভাড়া করি, তবে আমাদের এখনও আপনার নিকটবর্তী প্রচারাভিযানের জন্য আমাদের নির্দিষ্ট ফোন পদ্ধতিগুলির মালিকানা শেখানোর প্রয়োজন। আমরা শুরু করার আগে আপনার প্রয়োজন সঠিক প্রশিক্ষণ সেশনের বিশ্লেষণ করা গুরুত্বপূর্ণ। কোস্টা রিকা এর কল সেন্টার আপনাকে আপনার ক্লাসের প্রস্তুতির পূর্বে একটি প্রশস্ত প্রশ্নাবলী সরবরাহ করবে। আপনার প্রচারের স্কেল এবং জটিলতা উপর নির্ভর করে, প্রশিক্ষণ সময় এবং দৈর্ঘ্য দক্ষতা জন্য পরিবর্তিত হবে

Pratiṭi bi.Pi.Ō. Śrēṇīra śēṣē ēkaṭi bādhyatāmūlaka kala sēnṭāra ṭrēniṁ kyu'ijaṭi niścita karā praẏōjana yē lyāṭina āmērikāna ējēnṭarā kibhābē āmādēra sisṭēma paricālanā karē tā jānēna ēbaṁ āpanāra ā'uṭasōrsa sāmagrīkē sēdina śēkhānō ēkaṭi ātmabiśbāsī bōjhā śikhēchē. Aphaśōra pracārābhiyānēra tathya ēbaṁ unnata alaṅkāraśāstra ubhaẏa dbitala dalīẏa sadasyadēra dbārā pāsa karā ābaśyaka yē duṭi likhita ō maukhika parīkṣā sarbanimna haẏa. Hisābē nikaṭabartī ṭēlimārēṭiṁ praśikṣaṇa samāptira kāchākāchi, skripṭa cūṛānta anumōdana ēbaṁ āpanāra dalēra sadasyadēra saṭhikabhābē āpanāra kōmpānira jan'ya kathā balāra kṣamatā jan'ya āpanākē kaẏēkaṭi parīkṣā kala karā habē.

Kōsṭārikā ēra kala sēnṭāra ēkaṭi nimna cāpa paribēśē dbiguṇa dbipākṣika BPO praśikṣaṇa sēśana paricālanā karē. Kala sēnṭāra ṭrēninẏēra prārambhē, nijēra prakriẏāguli sampanna karāra āgē āmādēra prakriẏāgulira sāthē ēkaṭi sāntbanā stara tairi karā khuba'i gurutbapūrṇa. Ē'i paryāẏē, tārā āpanāra kōmpānira jan'ya ēkaṭi ēkaka kala karāra jan'ya anumōdana āgē khuba druta ārāmadāẏaka grāhaka sēbā ēbaṁ bikraẏa biṣaẏa pētē habē. Druta ējēnṭa phōnaṭi pētē ēbaṁ ēkaṭi kala grahaṇa tādēra śēkhāra bakratā unnati habē, āra'ō dakṣa druta haẏē ēbaṁ tādēra ḍhālu samaẏa hrāsa karā habē.

Āmādēra sēnṭrāla āmērikāna kala sēnṭāra dbibhāṣika aphaśōra ējēnṭadēra bhitti praśikṣaṇa juṛē samasta dika juṛēchē. 2000 Sāla thēkē, āmādēra ṭēlimārkēṭiṁ ṭrēniṁ karmīrā ēkhana'ō bipaṇana ēbaṁ kām̐cā pratibhā gaṛē tōlāra ābēga anubhaba karē ēbaṁ bi.Pi.Ō. Dalēra ātmasam'māna ō āsthā gaṛē tōlē. Ēmanaki yadi āmarā kichu samaẏēra jan'ya ṭēlimārkēṭiṁ karā ējēnṭadēra bhāṛā kari, tabē āmādēra ēkhana'ō āpanāra nikaṭabartī pracārābhiyānēra jan'ya āmādēra nirdiṣṭa phōna pad'dhatigulira mālikānā śēkhānōra praẏōjana. Āmarā śuru karāra āgē āpanāra praẏōjana saṭhika praśikṣaṇa sēśanēra biślēṣaṇa karā gurutbapūrṇa. Kōsṭā rikā ēra kala sēnṭāra āpanākē āpanāra klāsēra prastutira pūrbē ēkaṭi praśasta praśnābalī sarabarāha karabē. Āpanāra pracārēra skēla ēbaṁ jaṭilatā upara nirbhara karē, praśikṣaṇa samaẏa ēbaṁ dairghya dakṣatā jan'ya paribartita habē

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com

Wednesday, May 2, 2018

Historical Museum Dr. Rafael Angel Calderon Guardia COSTA RICA 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE



আউটসোর্সিং সেমিনার নিবন্ধন এবং কল সেন্টার অনুসরণ করুন

কোস্টা রিকা এর কল সেন্টার আপনার জনসাধারণের স্পিকারকে স্বাগত জানাচ্ছে যাতে আপনার সেমিনারটি কার্যকরী এবং সফল করতে আমাদের নিকটতর দ্বিভাষী কল সেন্টার ব্যবহার করতে পারে। আমাদের বি.পি.ও. কর্মীরা আপনার অনুষ্ঠানকে একটি বিক্রয় শক্তি, ডেডিকেটেড ফলোআপ স্ট্রাকচার এবং বিশেষভাবে পরিকল্পিত প্রচারিত সাহিত্য সহ সহায়তা করতে সক্ষম। নিবন্ধন প্রক্রিয়ার সময় সমস্ত ctelemarketing এবং গ্রাহক পরিষেবা পরিচিতিগুলি আপনাকে ইংরেজী এবং স্প্যানিশ ভাষায় তৈরি করতে পারে যা আপনাকে সম্ভাব্য ক্লায়েন্টদের একটি বৃহত্তর বর্ণালীতে পৌঁছাতে দেয়। তথ্য সংগ্রহ এবং সম্ভাব্য তথ্য অফশোর সেমিনার প্রক্রিয়া একটি গুরুত্বপূর্ণ অংশ হওয়া উচিত এবং তার পূর্ণ সম্ভাবনা ব্যবহার করা উচিত কোস্টা রিকা এর কল সেন্টারে, আমরা এই অনুষ্ঠানের পূর্বে একটি প্রাক-যোগ্যতা প্রশ্নাবলী বিকাশ করি এবং এরপর একটি সুপ্রশিক্ষিত পোস্ট ইভেন্টের ফলো-আপ প্রোগ্রামটি প্রয়োগ করে যা উপস্থিতি এবং রাজস্ব বৃদ্ধি করবে। সেমিনারের তারিখটি যতদূর আসছে, আমাদের কল সেন্টার দ্বিভাষিক এজেন্ট আমাদের বিস্তারিত কলব্যাক তালিকাটি অনুস্মারক কল করার জন্য এবং ইভেন্টের আগে ইমেল পাঠাতে ব্যবহার করবে। দেরী পরিশোধ এবং ক্রেতা এর মর্মপীড়া কমাতে নিবন্ধকদের প্রেরণা করতে সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই অফশোর বি.পি.ও. প্রক্রিয়া নিবন্ধন প্রক্রিয়ার উন্নতির জন্য অতীতের বাতিল এবং কোন শো বিশ্লেষণ করবে না।

দ্বিভাষিক কল সেন্টার এজেন্ট আমাদের সেন্ট্রাল আমেরিকান কল সেন্টারের সাথে যোগাযোগ করার সময় লাইন বা ফোনের মাধ্যমে রেজিস্টার করার জন্য একটি নিশ্চিতকরণ ইমেল পাঠাতে অধ্যবসায়ী। যদি তারা অনলাইনে সাইন আপ করতে চায়, তবে তারা যাচাইয়ের জন্য অবিলম্বে অনুসরণীয় সৌভাগ্যবান ফোন কলটি পাবেন। আমরা একটি প্রারম্ভিক পাখি রেজিস্ট্রেশন বা কোস্টা রিকা এর কল সেন্টার সহজেই একটি প্রতিষ্ঠানের ভলিউম ডিসকাউন্ট কলগুলি তাদের সাইন ইন করতে একই সময়ে পরিচালনা করতে পারেন হিসাবে প্রতিষ্ঠিত নির্দিষ্ট সময়সীমা আগে একটি ডিসকাউন্ট নথিভুক্তকরণ প্রোগ্রাম তৈরি করতে পারবেন। আমাদের নিকটবর্তী আউটসোর্সিং পরিষেবাগুলি পরিবহন পছন্দগুলি, সংশ্লিষ্ট খরচ বা ইভেন্টটিতে অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় যেকোন বিষয়কে সহায়তা করতে পারে।

Ā'uṭasōrsiṁ sēmināra nibandhana ēbaṁ kala sēnṭāra anusaraṇa karuna

kōsṭā rikā ēra kala sēnṭāra āpanāra janasādhāraṇēra spikārakē sbāgata jānācchē yātē āpanāra sēmināraṭi kāryakarī ēbaṁ saphala karatē āmādēra nikaṭatara dbibhāṣī kala sēnṭāra byabahāra karatē pārē. Āmādēra bi.Pi.Ō. Karmīrā āpanāra anuṣṭhānakē ēkaṭi bikraẏa śakti, ḍēḍikēṭēḍa phalō'āpa sṭrākacāra ēbaṁ biśēṣabhābē parikalpita pracārita sāhitya saha sahāẏatā karatē sakṣama. Nibandhana prakriẏāra samaẏa samasta ctelemarketing ēbaṁ grāhaka pariṣēbā paricitiguli āpanākē inrējī ēbaṁ spyāniśa bhāṣāẏa tairi karatē pārē yā āpanākē sambhābya klāẏēnṭadēra ēkaṭi br̥hattara barṇālītē paum̐chātē dēẏa. Tathya saṅgraha ēbaṁ sambhābya tathya aphaśōra sēmināra prakriẏā ēkaṭi gurutbapūrṇa anśa ha'ōẏā ucita ēbaṁ tāra pūrṇa sambhābanā byabahāra karā ucita kōsṭā rikā ēra kala sēnṭārē, āmarā ē'i anuṣṭhānēra pūrbē ēkaṭi prāka-yōgyatā praśnābalī bikāśa kari ēbaṁ ērapara ēkaṭi supraśikṣita pōsṭa ibhēnṭēra phalō-āpa prōgrāmaṭi praẏōga karē yā upasthiti ēbaṁ rājasba br̥d'dhi karabē. Sēminārēra tārikhaṭi yatadūra āsachē, āmādēra kala sēnṭāra dbibhāṣika ējēnṭa āmādēra bistārita kalabyāka tālikāṭi anusmāraka kala karāra jan'ya ēbaṁ ibhēnṭēra āgē imēla pāṭhātē byabahāra karabē. Dērī pariśōdha ēbaṁ krētā ēra marmapīṛā kamātē nibandhakadēra prēraṇā karatē samaẏa atyanta gurutbapūrṇa. Ē'i aphaśōra bi.Pi.Ō. Prakriẏā nibandhana prakriẏāra unnatira jan'ya atītēra bātila ēbaṁ kōna śō biślēṣaṇa karabē nā.

Dbibhāṣika kala sēnṭāra ējēnṭa āmādēra sēnṭrāla āmērikāna kala sēnṭārēra sāthē yōgāyōga karāra samaẏa lā'ina bā phōnēra mādhyamē rējisṭāra karāra jan'ya ēkaṭi niścitakaraṇa imēla pāṭhātē adhyabasāẏī. Yadi tārā analā'inē sā'ina āpa karatē cāẏa, tabē tārā yācā'iẏēra jan'ya abilambē anusaraṇīẏa saubhāgyabāna phōna kalaṭi pābēna. Āmarā ēkaṭi prārambhika pākhi rējisṭrēśana bā kōsṭā rikā ēra kala sēnṭāra sahajē'i ēkaṭi pratiṣṭhānēra bhali'uma ḍisakā'unṭa kalaguli tādēra sā'ina ina karatē ēka'i samaẏē paricālanā karatē pārēna hisābē pratiṣṭhita nirdiṣṭa samaẏasīmā āgē ēkaṭi ḍisakā'unṭa nathibhuktakaraṇa prōgrāma tairi karatē pārabēna. Āmādēra nikaṭabartī ā'uṭasōrsiṁ pariṣēbāguli paribahana pachandaguli, sanśliṣṭa kharaca bā ibhēnṭaṭitē anśagrahaṇēra jan'ya praẏōjanīẏa yēkōna biṣaẏakē sahāẏatā karatē pārē.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com