Tuesday, May 8, 2018

CENTRAL AMERICA 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE OUTSIDE A COUNTRY ESTATE.

প্রতিটি বি.পি.ও. শ্রেণীর শেষে একটি বাধ্যতামূলক কল সেন্টার ট্রেনিং ক্যুইজটি নিশ্চিত করা প্রয়োজন যে ল্যাটিন আমেরিকান এজেন্টরা কিভাবে আমাদের সিস্টেম পরিচালনা করে তা জানেন এবং আপনার আউটসোর্স সামগ্রীকে সেদিন শেখানো একটি আত্মবিশ্বাসী বোঝা শিখেছে। অফশোর প্রচারাভিযানের তথ্য এবং উন্নত অলঙ্কারশাস্ত্র উভয় দ্বিতল দলীয় সদস্যদের দ্বারা পাস করা আবশ্যক যে দুটি লিখিত ও মৌখিক পরীক্ষা সর্বনিম্ন হয়। হিসাবে নিকটবর্তী টেলিমারেটিং প্রশিক্ষণ সমাপ্তির কাছাকাছি, স্ক্রিপ্ট চূড়ান্ত অনুমোদন এবং আপনার দলের সদস্যদের সঠিকভাবে আপনার কোম্পানির জন্য কথা বলার ক্ষমতা জন্য আপনাকে কয়েকটি পরীক্ষা কল করা হবে।

কোস্টারিকা এর কল সেন্টার একটি নিম্ন চাপ পরিবেশে দ্বিগুণ দ্বিপাক্ষিক BPO প্রশিক্ষণ সেশন পরিচালনা করে। কল সেন্টার ট্রেনিংয়ের প্রারম্ভে, নিজের প্রক্রিয়াগুলি সম্পন্ন করার আগে আমাদের প্রক্রিয়াগুলির সাথে একটি সান্ত্বনা স্তর তৈরি করা খুবই গুরুত্বপূর্ণ। এই পর্যায়ে, তারা আপনার কোম্পানির জন্য একটি একক কল করার জন্য অনুমোদন আগে খুব দ্রুত আরামদায়ক গ্রাহক সেবা এবং বিক্রয় বিষয় পেতে হবে। দ্রুত এজেন্ট ফোনটি পেতে এবং একটি কল গ্রহণ তাদের শেখার বক্রতা উন্নতি হবে, আরও দক্ষ দ্রুত হয়ে এবং তাদের ঢালু সময় হ্রাস করা হবে।

আমাদের সেন্ট্রাল আমেরিকান কল সেন্টার দ্বিভাষিক অফশোর এজেন্টদের ভিত্তি প্রশিক্ষণ জুড়ে সমস্ত দিক জুড়েছে। ২000 সাল থেকে, আমাদের টেলিমার্কেটিং ট্রেনিং কর্মীরা এখনও বিপণন এবং কাঁচা প্রতিভা গড়ে তোলার আবেগ অনুভব করে এবং বি.পি.ও. দলের আত্মসম্মান ও আস্থা গড়ে তোলে। এমনকি যদি আমরা কিছু সময়ের জন্য টেলিমার্কেটিং করা এজেন্টদের ভাড়া করি, তবে আমাদের এখনও আপনার নিকটবর্তী প্রচারাভিযানের জন্য আমাদের নির্দিষ্ট ফোন পদ্ধতিগুলির মালিকানা শেখানোর প্রয়োজন। আমরা শুরু করার আগে আপনার প্রয়োজন সঠিক প্রশিক্ষণ সেশনের বিশ্লেষণ করা গুরুত্বপূর্ণ। কোস্টা রিকা এর কল সেন্টার আপনাকে আপনার ক্লাসের প্রস্তুতির পূর্বে একটি প্রশস্ত প্রশ্নাবলী সরবরাহ করবে। আপনার প্রচারের স্কেল এবং জটিলতা উপর নির্ভর করে, প্রশিক্ষণ সময় এবং দৈর্ঘ্য দক্ষতা জন্য পরিবর্তিত হবে

Pratiṭi bi.Pi.Ō. Śrēṇīra śēṣē ēkaṭi bādhyatāmūlaka kala sēnṭāra ṭrēniṁ kyu'ijaṭi niścita karā praẏōjana yē lyāṭina āmērikāna ējēnṭarā kibhābē āmādēra sisṭēma paricālanā karē tā jānēna ēbaṁ āpanāra ā'uṭasōrsa sāmagrīkē sēdina śēkhānō ēkaṭi ātmabiśbāsī bōjhā śikhēchē. Aphaśōra pracārābhiyānēra tathya ēbaṁ unnata alaṅkāraśāstra ubhaẏa dbitala dalīẏa sadasyadēra dbārā pāsa karā ābaśyaka yē duṭi likhita ō maukhika parīkṣā sarbanimna haẏa. Hisābē nikaṭabartī ṭēlimārēṭiṁ praśikṣaṇa samāptira kāchākāchi, skripṭa cūṛānta anumōdana ēbaṁ āpanāra dalēra sadasyadēra saṭhikabhābē āpanāra kōmpānira jan'ya kathā balāra kṣamatā jan'ya āpanākē kaẏēkaṭi parīkṣā kala karā habē.

Kōsṭārikā ēra kala sēnṭāra ēkaṭi nimna cāpa paribēśē dbiguṇa dbipākṣika BPO praśikṣaṇa sēśana paricālanā karē. Kala sēnṭāra ṭrēninẏēra prārambhē, nijēra prakriẏāguli sampanna karāra āgē āmādēra prakriẏāgulira sāthē ēkaṭi sāntbanā stara tairi karā khuba'i gurutbapūrṇa. Ē'i paryāẏē, tārā āpanāra kōmpānira jan'ya ēkaṭi ēkaka kala karāra jan'ya anumōdana āgē khuba druta ārāmadāẏaka grāhaka sēbā ēbaṁ bikraẏa biṣaẏa pētē habē. Druta ējēnṭa phōnaṭi pētē ēbaṁ ēkaṭi kala grahaṇa tādēra śēkhāra bakratā unnati habē, āra'ō dakṣa druta haẏē ēbaṁ tādēra ḍhālu samaẏa hrāsa karā habē.

Āmādēra sēnṭrāla āmērikāna kala sēnṭāra dbibhāṣika aphaśōra ējēnṭadēra bhitti praśikṣaṇa juṛē samasta dika juṛēchē. 2000 Sāla thēkē, āmādēra ṭēlimārkēṭiṁ ṭrēniṁ karmīrā ēkhana'ō bipaṇana ēbaṁ kām̐cā pratibhā gaṛē tōlāra ābēga anubhaba karē ēbaṁ bi.Pi.Ō. Dalēra ātmasam'māna ō āsthā gaṛē tōlē. Ēmanaki yadi āmarā kichu samaẏēra jan'ya ṭēlimārkēṭiṁ karā ējēnṭadēra bhāṛā kari, tabē āmādēra ēkhana'ō āpanāra nikaṭabartī pracārābhiyānēra jan'ya āmādēra nirdiṣṭa phōna pad'dhatigulira mālikānā śēkhānōra praẏōjana. Āmarā śuru karāra āgē āpanāra praẏōjana saṭhika praśikṣaṇa sēśanēra biślēṣaṇa karā gurutbapūrṇa. Kōsṭā rikā ēra kala sēnṭāra āpanākē āpanāra klāsēra prastutira pūrbē ēkaṭi praśasta praśnābalī sarabarāha karabē. Āpanāra pracārēra skēla ēbaṁ jaṭilatā upara nirbhara karē, praśikṣaṇa samaẏa ēbaṁ dairghya dakṣatā jan'ya paribartita habē

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com