Tuesday, May 8, 2018

Mansion in the Mountains of Costa Rica. 1984 300D W123 MERCEDES LONG WHEELBASE LWB SEDAN LIMOUSINE country tours.



দ্বিভাষী ফোনেটিক প্রায়ই আলোচনা করা হয় এবং প্রভুত্বের জন্য চলমান অধ্যয়ন হিসাবে উত্সাহ দেওয়া হয়। প্র্যাকটিস কল সর্বদা প্রতি প্রশিক্ষণ সেশনের সময় রেকর্ড করা, বিশ্লেষণ এবং অধ্যয়ন করা হয় এবং স্তরের পাঁচটি (সহজ বন্ধ) স্তরটি (নন-স্টপ রিপ্র্যাটাল) ধরনের টেলিমার্কেটিং কল এবং গ্রাহক পরিষেবা এস্কলেশনগুলির অন্তর্ভুক্ত হবে। একটি বিশদ চেকলিস্ট থেকে প্রদত্ত একটি বিশ্লেষণ এজেন্টের স্বন, হার, পিচ, সময়কাল, বিরতি, গর্ভবতী বিরাম, প্রসবের এবং খোলা এবং ক্লোজিং-সমাপ্ত প্রশ্নগুলির সময় নির্ধারণ করবে। একটি কল সেন্টার ফোনের কল টেপ ভিডিওটি একই ফোনেটিক স্টাডির সাথে অ-মৌখিক যোগাযোগ সহ কীভাবে শরীরের অঙ্গবিন্যাস, মুখের অভিব্যক্তি, একটি দৃষ্টিকোণ এবং গতি হিসাবে হাত একটি নাটকীয়ভাবে একটি ভয়েস এবং অভিক্ষেপ উন্নতি বুঝতে পারে। প্রয়োজনীয় সকল মানসিক পরিবর্তনগুলি পরিবর্তন করার জন্য সমস্ত বি.পি.ও প্রশিক্ষণার্থীদের একজন তৃতীয় পক্ষ পর্যবেক্ষক হওয়া আবশ্যক। নিজের সমালোচনা দ্বারা নিন্দা করা হয় যখন কেউ উন্নতির আত্মকর্ম উন্নতির মধ্যে মহান অগ্রগতি করতে পারে যে একমাত্র উপায় স্বয়ং নিরীক্ষণ এবং প্রতিফলনটি আপনার টেলিমার্কেটিং টিমকে ব্যবসার সবচেয়ে দক্ষ শব্দগুলির মধ্যে স্থান করে দেবে এবং আপনার অফশোর প্রকল্পের জন্য দীর্ঘমেয়াদী BPO এজেন্ট তৈরি করবে।

উন্নত দ্বিভাষিক টেলিমার্কিটিং স্ক্রিপ্টকে সহজ কল নেভিগেশন, ফ্লো এবং উন্নত প্রশিক্ষণ জন্য একটি কল মানচিত্র হিসাবে পরিচিত একটি দ্বিতীয় শীট স্থানান্তর করা হবে। আমাদের কল সেন্টার পরিচালকদের গঠনমূলক টেলিফোন কথোপকথনের সময় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পয়েন্ট এবং পরিচিত উদ্দেশ্যগুলি তুলে ধরার জন্য একটি সহজবোধক ফ্লোচার্ট ব্যবহার করে। তারা একটি ভাল প্রশ্ন জিজ্ঞাসা যখন স্বীকার করে পদ্ধতিগতভাবে ব্যবহার করা হয় এবং অতিরিক্ত কথোপকথন বা গ্রাহক সেবা সমর্থন প্রচারে অত্যাবশ্যক। অধিকাংশ সেলসম্যান বিশ্বাস করেন যে দ্রুত কথাবার্তা একটি চুক্তি বন্ধ করার উপায়। তবুও, আমরা ফোনটিতে কৌশলীভাবে ব্যবহার করা হলে নীরবতাকে অত্যন্ত সহায়ক হিসেবে উত্সাহিত করি। ইচ্ছাকৃতভাবে গর্ভবতী পয়সা আমাদের পিচ অন্তর্ভুক্ত করা হয় এবং কল মানচিত্র উপর ক্লায়েন্ট এর অংশগ্রহণ উত্সাহিত করার জন্য একটি সুবিধা হিসাবে হাইলাইট করা হয়।

Dbibhāṣī phōnēṭika prāẏa'i ālōcanā karā haẏa ēbaṁ prabhutbēra jan'ya calamāna adhyaẏana hisābē utsāha dē'ōẏā haẏa. Pryākaṭisa kala sarbadā prati praśikṣaṇa sēśanēra samaẏa rēkarḍa karā, biślēṣaṇa ēbaṁ adhyaẏana karā haẏa ēbaṁ starēra pām̐caṭi (sahaja bandha) staraṭi (nana-sṭapa ripryāṭāla) dharanēra ṭēlimārkēṭiṁ kala ēbaṁ grāhaka pariṣēbā ēskalēśanagulira antarbhukta habē. Ēkaṭi biśada cēkalisṭa thēkē pradatta ēkaṭi biślēṣaṇa ējēnṭēra sbana, hāra, pica, samaẏakāla, birati, garbhabatī birāma, prasabēra ēbaṁ khōlā ēbaṁ klōjiṁ-samāpta praśnagulira samaẏa nirdhāraṇa karabē. Ēkaṭi kala sēnṭāra phōnēra kala ṭēpa bhiḍi'ōṭi ēka'i phōnēṭika sṭāḍira sāthē a-maukhika yōgāyōga saha kībhābē śarīrēra aṅgabin'yāsa, mukhēra abhibyakti, ēkaṭi dr̥ṣṭikōṇa ēbaṁ gati hisābē hāta ēkaṭi nāṭakīẏabhābē ēkaṭi bhaẏēsa ēbaṁ abhikṣēpa unnati bujhatē pārē. Praẏōjanīẏa sakala mānasika paribartanaguli paribartana karāra jan'ya samasta bi.Pi.Ō praśikṣaṇārthīdēra ēkajana tr̥tīẏa pakṣa paryabēkṣaka ha'ōẏā ābaśyaka. Nijēra samālōcanā dbārā nindā karā haẏa yakhana kē'u unnatira ātmakarma unnatira madhyē mahāna agragati karatē pārē yē ēkamātra upāẏa sbaẏaṁ nirīkṣaṇa ēbaṁ pratiphalanaṭi āpanāra ṭēlimārkēṭiṁ ṭimakē byabasāra sabacēẏē dakṣa śabdagulira madhyē sthāna karē dēbē ēbaṁ āpanāra aphaśōra prakalpēra jan'ya dīrghamēẏādī BPO ējēnṭa tairi karabē.

Unnata dbibhāṣika ṭēlimārkiṭiṁ skripṭakē sahaja kala nēbhigēśana, phlō ēbaṁ unnata praśikṣaṇa jan'ya ēkaṭi kala mānacitra hisābē paricita ēkaṭi dbitīẏa śīṭa sthānāntara karā habē. Āmādēra kala sēnṭāra paricālakadēra gaṭhanamūlaka ṭēliphōna kathōpakathanēra samaẏa gurutbapūrṇa sid'dhānta paẏēnṭa ēbaṁ paricita uddēśyaguli tulē dharāra jan'ya ēkaṭi sahajabōdhaka phlōcārṭa byabahāra karē. Tārā ēkaṭi bhāla praśna jijñāsā yakhana sbīkāra karē pad'dhatigatabhābē byabahāra karā haẏa ēbaṁ atirikta kathōpakathana bā grāhaka sēbā samarthana pracārē atyābaśyaka. Adhikānśa sēlasamyāna biśbāsa karēna yē druta kathābārtā ēkaṭi cukti bandha karāra upāẏa. Tabu'ō, āmarā phōnaṭitē kauśalībhābē byabahāra karā halē nīrabatākē atyanta sahāẏaka hisēbē utsāhita kari. Icchākr̥tabhābē garbhabatī paẏasā āmādēra pica antarbhukta karā haẏa ēbaṁ kala mānacitra upara klāẏēnṭa ēra anśagrahaṇa utsāhita karāra jan'ya ēkaṭi subidhā hisābē hā'ilā'iṭa karā haẏa.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com