Tuesday, May 8, 2018

Castillo Country Club, San Rafael, Costa Rica. MERCEDES LIMOUSINE RESORT TOURS.



আপনার কল সেন্টার বাজেটের সাথে মিলিত একটি সাশ্রয়ী মূল্যের উদ্ধৃতি

কোস্টা রিকা এর কল সেন্টার কোনও আকারের BPO বাজেটের সাথে মেলানোর জন্য নিকটবর্তী আউটসোর্সিং পরিষেবা প্রদান করতে পারে। আপনি একটি অন্তর্মুখী বা আউটবাউন্ড কলিং প্রকল্পের শুরু করার জন্য একটি আরামদায়ক পরিমাণ কি? যখন আমাদের ইতিবাচক টেলিমার্কেটিং ফলাফল আপনার কার্যকরী মূলধন বাড়ায়, তখন আমরা একটি বৃহৎ অফশোর বাজেট সম্পর্কে কথা বলতে পারি, যদি চাইও, এমনকি দ্রুততর বৃদ্ধির জন্য।

আমরা একটি দীর্ঘমেয়াদী কল সেন্টার সম্পর্ক বজায় রাখতে দৃঢ়ভাবে অভিপ্রায় যে সব উপকার হবে আমাদের মিউচুয়াল কাস্টমার সার্ভিস লক্ষ্যটি হচ্ছে আপনার ব্যবসাটি একটি ভাল চিন্তাধারা অফশোর বিপণন পরিকল্পনা যা আর্থিকভাবে অর্থপূর্ণ, সময়ের মধ্যে বৃদ্ধি করে। কোস্টারিকা এর কল সেন্টারে, আমরা নিশ্চিত যে আপনি টেলিমার্কেটিংয়ের ফলাফলের সাথে সন্তুষ্ট হবেন এবং ভবিষ্যতে অন্যান্য বিপিও প্রোগ্রামগুলিতে আমাদের সাথে কাজ চালিয়ে যেতে পারবেন।

একটি কল সেন্টার সঙ্গে এগিয়ে চলন্ত

যে মুহূর্তে আমরা আপনার বিশেষ ধরনের বি.পি.ও. আউটসোর্সিং এর প্রয়োজনগুলি এবং আপনার গ্রাহকদের কাছ থেকে প্রত্যাশাগুলি গ্রহণ করি, অফশোর টেলিমারেটিং প্রক্রিয়াকে গতিশীল করা হয়। আপনার নতুন কল সেন্টার কর্মীদের জন্য আপনার লঞ্চ তারিখের আগে তাদের লক্ষ্য পৌঁছানোর জন্য উভয় পক্ষের দ্বারা একটি নির্দিষ্ট সময়সীমার স্থাপন করা আবশ্যক। আমাদের শীর্ষ কর্মকর্তারা আপনার Outsourcing Training প্রচারাভিযান কাছাকাছি nearshore গ্রাহক সেবা পরিচালকদের এবং প্রশিক্ষণ কর্মীদের সঙ্গে পরামর্শ পরে এটি সঞ্চালিত হবে। আপনার মতামত আপনার চূড়ান্ত অনুমোদন তৈরীর সহায়তা করার জন্য আপনার সাথে আলোচনা করা হবে।

আপনার সেন্ট্রাল আমেরিকা টেলিমার্কিং টিম এর নিয়োগ এবং বিশেষ প্রশিক্ষণ অবিলম্বে স্থান গ্রহণ করা হবে। আপনার বি.পি.ও. প্রচারাভিযানের স্কেল এবং জটিলতার উপর নির্ভর করে, প্রশিক্ষণের সময় এবং দৈর্ঘ্য দক্ষতার জন্য পরিবর্তিত হবে এবং বিবেচনা করা আবশ্যক। এটি আপনার কল সেন্টার সুবিধা হতে হবে এবং সর্বাধিক বি.পি.ও. ফলাফলগুলির জন্য আপনার দ্বিভাষিক দলের পক্ষে কাজ করবে। আপনার কল সেন্টার এজেন্টের দৈনিক আপডেটগুলি, যদি অনুরোধ করা হয়, তাহলে প্রতিটি ব্যবসায়িক দিনের শেষে আপনার কাছে পাঠানো যাবে। সাধারণ রিপোর্টিং তিন দিনের ভিত্তিতে হয়।

Āpanāra kala sēnṭāra bājēṭēra sāthē milita ēkaṭi sāśraẏī mūlyēra ud'dhr̥ti

kōsṭā rikā ēra kala sēnṭāra kōna'ō ākārēra BPO bājēṭēra sāthē mēlānōra jan'ya nikaṭabartī ā'uṭasōrsiṁ pariṣēbā pradāna karatē pārē. Āpani ēkaṭi antarmukhī bā ā'uṭabā'unḍa kaliṁ prakalpēra śuru karāra jan'ya ēkaṭi ārāmadāẏaka parimāṇa ki? Yakhana āmādēra itibācaka ṭēlimārkēṭiṁ phalāphala āpanāra kāryakarī mūladhana bāṛāẏa, takhana āmarā ēkaṭi br̥haṯ aphaśōra bājēṭa samparkē kathā balatē pāri, yadi cā'i'ō, ēmanaki drutatara br̥d'dhira jan'ya.

Āmarā ēkaṭi dīrghamēẏādī kala sēnṭāra samparka bajāẏa rākhatē dr̥ṛhabhābē abhiprāẏa yē saba upakāra habē āmādēra mi'ucuẏāla kāsṭamāra sārbhisa lakṣyaṭi hacchē āpanāra byabasāṭi ēkaṭi bhāla cintādhārā aphaśōra bipaṇana parikalpanā yā ārthikabhābē arthapūrṇa, samaẏēra madhyē br̥d'dhi karē. Kōsṭārikā ēra kala sēnṭārē, āmarā niścita yē āpani ṭēlimārkēṭinẏēra phalāphalēra sāthē santuṣṭa habēna ēbaṁ bhabiṣyatē an'yān'ya bipi'ō prōgrāmagulitē āmādēra sāthē kāja cāliẏē yētē pārabēna.

Ēkaṭi kala sēnṭāra saṅgē ēgiẏē calanta yē muhūrtē āmarā āpanāra biśēṣa dharanēra bi.Pi.Ō. Ā'uṭasōrsiṁ ēra praẏōjanaguli ēbaṁ āpanāra grāhakadēra kācha thēkē pratyāśāguli grahaṇa kari, aphaśōra ṭēlimārēṭiṁ prakriẏākē gatiśīla karā haẏa. Āpanāra natuna kala sēnṭāra karmīdēra jan'ya āpanāra lañca tārikhēra āgē tādēra lakṣya paum̐chānōra jan'ya ubhaẏa pakṣēra dbārā ēkaṭi nirdiṣṭa samaẏasīmāra sthāpana karā ābaśyaka. Āmādēra śīrṣa karmakartārā āpanāra Outsourcing Training pracārābhiyāna kāchākāchi nearshore grāhaka sēbā paricālakadēra ēbaṁ praśikṣaṇa karmīdēra saṅgē parāmarśa parē ēṭi sañcālita habē. Āpanāra matāmata āpanāra cūṛānta anumōdana tairīra sahāẏatā karāra jan'ya āpanāra sāthē ālōcanā karā habē.

Āpanāra sēnṭrāla āmērikā ṭēlimārkiṁ ṭima ēra niẏōga ēbaṁ biśēṣa praśikṣaṇa abilambē sthāna grahaṇa karā habē. Āpanāra bi.Pi.Ō. Pracārābhiyānēra skēla ēbaṁ jaṭilatāra upara nirbhara karē, praśikṣaṇēra samaẏa ēbaṁ dairghya dakṣatāra jan'ya paribartita habē ēbaṁ bibēcanā karā ābaśyaka. Ēṭi āpanāra kala sēnṭāra subidhā hatē habē ēbaṁ sarbādhika bi.Pi.Ō. Phalāphalagulira jan'ya āpanāra dbibhāṣika dalēra pakṣē kāja karabē. Āpanāra kala sēnṭāra ējēnṭēra dainika āpaḍēṭaguli, yadi anurōdha karā haẏa, tāhalē pratiṭi byabasāẏika dinēra śēṣē āpanāra kāchē pāṭhānō yābē. Sādhāraṇa ripōrṭiṁ tina dinēra bhittitē haẏa.

COSTA RICA'S CALL CENTER FREE PLAY EMPLOYEE GAME ROOM

https://www.youtube.com/watch?v=cYE04hh6BwM

FACEBOOK FAN PAGE COSTA RICA'S CALL CENTER:

https://www.facebook.com/groups/23284906585/

BARRIO ARANJUEZ, 23RD STREET AND 11TH AVENUE. San Jose, Costa Rica

https://goo.gl/maps/4TXSs8zFeuo

CCC WEBSITE

http://www.outsourcingtocostarica.com